বাংলাদেশ বৃহত্তম লীগ 2023 ফিচারে লড়াই করা সাতটি সংস্থার প্রত্যেকটি তাদের প্রতিযোগিতার লাইনআপের সিদ্ধান্তের কৌশলগুলি সম্পন্ন করেছে। আপনার প্রতিটি BPL 2023 সম্প্রদায়ের জন্য নতুন রোস্টারের চেয়ে কম তালিকাভুক্ত করার চেষ্টা করুন। আপনার নিজের playwin567 ব্যাগ থেকে টাকা তুলতে সাহায্য করার জন্য আপনার কাছে আধা ঘন্টা আছে। আপনার নিজের প্রথম ডিপোজিটে, আপনি আপনার রাখা বিষয়ের 100% স্তরের জন্য একটি বোনাস আবিষ্কার করার যোগ্য, যতটা $100000। Playwin567-এ প্রথম পুট সাধারণত আপনি $10, এক লক্ষ হাজার পর্যন্ত মূল্যের একটি বোনাস উপার্জন করেন যা আপনার দেওয়া পরিমাণের একশো% মূল্য হতে পারে। আপনি যদি তাদের প্রথম অর্থায়ন $1000 করেন তাহলে হয়তো $1 হাজারের একটি স্বাগত প্রণোদনা পাবেন।

marvelbet apps download

  • যেহেতু GGbet সফ্টওয়্যারটি একজনের প্রত্যয়িত ওয়েব সাইটের একেবারে নতুন ক্ষমতার সাথে মানানসই, তাই নতুন বুকির দ্বারা সরবরাহ করা সমস্ত কমিশন সম্ভাবনাও অ্যাপ্লিকেশনটিতে উপলব্ধ।
  • গেম এবং স্লট একটি বৃন্দ প্রদর্শিত.
  • একইভাবে বাজি রিয়েল টাইম বাংলাদেশ-এর মালিকানায় যায়, যার নেভিগেশন আপনার ব্যবহার করা যেকোনো ধরনের ওয়েব সাইটে সহজ।
  • যারা অ্যাপলের সাথে পছন্দ করেন তাদের জন্য অ্যাপ স্টোর সম্পর্কিত নতুন Bet11 অ্যাপলের আইওএস সফ্টওয়্যার রয়েছে।
  • আপনি নতুন সাবস্ক্রিপশন কৌশলগুলি তৈরি করার আগে, ব্যবহারকারীকে একজনের বুকির নিয়মগুলি পড়তে হবে এবং আপনি কঠোরতম কেনার বিষয়ে তাদের অনুসরণ করবেন৷
  • স্পোর্টসবুকে কেবলমাত্র 20টি অতিরিক্ত ডিসিপ্লিন রয়েছে এবং আপনি সেগুলির সবকটিতেই বাজি ধরতে পারেন৷

অবস্থানের পরিপ্রেক্ষিতে, ICCWIN এছাড়াও আপনাকে অফার করে যার মধ্যে আপনার নিজের আনন্দের জন্য অন্যান্য বিভিন্ন গেমিং পছন্দের একটি বিশাল গোষ্ঠী রয়েছে। অ্যাপটির সম্পূর্ণ ব্যবহার করতে, সমস্ত সদস্যকে Android OS-এ Marvelbet ডাউনলোড এবং চালাতে হবে। উভয় ডাউন লোড এবং কিস্তি সহজ এবং সহজ টিপস একটি সিরিজ কভার. এইভাবে আপনি জুয়া খেলা উপভোগ করতে পারেন এবং আপনি ক্রিকেট সহ খেলাধুলায় বাজি ধরতে পারেন।

এই যুদ্ধের মধ্যে, নতুন ক্লাব একটি সফল প্রস্তাব করা হয় প্রায় নি https://marvelbet-bd.com/bn/ শ্চিতভাবে ব্যাটিং মৌলিক সুবিধার জন্য খেলার জন্য ওয়েড নির্বাচন করবে. ফিল্টার সিস্টেম নতুন নির্বাচিত অর্থপ্রদান বিকল্প গ্রহণ সব বুকিজ. মোবাইলটি 10wicket.wager apk পেয়ে Android OS এর মালিক হয়ে খুশি হয়ে উঠছে।

উদাহরণ হিসেবে, ব্যবহারকারীদের ভাগ্য হল সুপার শত সহস্র এবং পাওয়ারবল – বেশ জনপ্রিয় আমেরিকান লটারি। নির্দিষ্ট ভিনটেজ ক্যাসিনো অ্যাকশন খোঁজার চেষ্টা করা পেশাদাররা সম্ভবত সচেতন হতে প্রস্তুত হতে পারে যে প্ল্যাটফর্মটি ব্ল্যাকজ্যাক, রুলেট, ব্যাকার্যাট এবং আপনি ওয়েব ভিত্তিক পোকারের মতো চমৎকার সংখ্যক ডেস্ক অনলাইন গেমও অফার করে।Microgaming এবং NetEnt অন্যান্য সংস্থার একশত শিরোনাম রয়েছে।

ফুটবল শৃঙ্খলা ভারতের মধ্যে ব্যবহারকারীদের জন্য একটি জনপ্রিয় পছন্দ। ওয়েবসাইটে, প্রতিদিন অবশ্যই আরও অনেক ম্যাচ রয়েছে। টুর্নামেন্টের মধ্যে আপনার প্রিয় সম্প্রদায়ের সাথে আপনি যে ফিটগুলিতে কেবলমাত্র কেউ খেলেন তাতে আপনি সম্ভাব্যভাবে একে অপরকে পছন্দ করতে পারেন এবং আপনি গ্লোব খেতাব পাবেন। নতুন “স্পোর্টস বেটিং” অংশটি 100% বিনামূল্যে ম্যাচ এবং ভিডিও গেম দেখার অফার করে।

প্রোগ্রামের জন্য বড় ইভেন্টের উপসংহারের ঠিক পরে ডেটা সবসময় তৈরি হয়। মার্ভেলবেট ক্লায়েন্টদের কাছ থেকে পরিষেবা সংক্রান্ত লক্ষ্যে সম্পূর্ণরূপে একটি বাজির প্রামাণিক নেতৃত্বের বিবৃতি দেওয়ার আগে অবস্থানগুলি সেটেল করতে পারে। সেইসাথে, ফার্ম একটি ইভেন্টের ফলাফলের অধিকারী হওয়ার জন্য ব্যবসায়িক অর্থপ্রদান প্রতিস্থাপন করতে পারে। MarvelBet ব্যবহারকারীদের থেকে তৃতীয় পক্ষের কাছে তার বিশ্লেষণ প্রেরণের পদক্ষেপের ক্ষেত্রে বা ভোক্তা বৈশিষ্ট্যগুলি যা জুয়া খেলেছে তার উপর ম্যাচ থেকে দূরে থাকা ফলাফলের ক্ষেত্রে শূন্য দায় স্বীকার করে।

অনস্বীকার্য সত্য যে তাজা আপেলের আইওএস অ্যাপ্লিকেশনটি এই সাইটের মোবাইল প্রকার, সাইটের একেবারে নতুন মোবাইল ফর্মটি অতিরিক্তভাবে অ্যান্ড্রয়েড ওএস ডিভাইস পৃষ্ঠাগুলির জন্য ডিজাইন করা হয়েছে৷ এটি সেই সমস্ত লোকের অংশগ্রহণকারীদের জন্য একটি দুর্দান্ত বিকল্প হতে পারে যারা কোনওভাবে তাদের গিজমোতে নতুন বুকির আবেদন স্থাপন করা উচিত নয়। একেবারে নতুন মোবাইল ওয়েবপেজগুলি অন্য কোনও অভ্যন্তরীণ ক্ষমতা নয় এবং আপনি নতুন ডেস্কটপ বৈচিত্র্যের বাইরে ইন্টারফেস করতে পারেন এবং মোবাইল ওয়েবসাইটটি অবিলম্বে ডিসপ্লে স্ক্রিনের অনুপাতে পরিবর্তন করা হবে। আপনি আপনার স্মার্ট ফোনে একটি ইন্টারনেট ব্রাউজারকে ধন্যবাদ রাষ্ট্রীয় GGbet সাইট শুরু করে নতুন সেলুলার ওয়েব সাইট অ্যাক্সেস করতে পারেন।

MarvelBet ইনসেনটিভস এবং ক্যাম্পেইন

সুতরাং, এখানে গল্ফ শিরোনাম থেকে নতুন বৈচিত্র্য সম্ভবত জুয়া বিশ্বের সবচেয়ে অবিশ্বাস্য এক. যারা আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের পাসওয়ার্ড হারিয়েছেন বা নষ্ট করেছেন তাদের জন্য আপনি নতুন পাসওয়ার্ড পুনরুদ্ধারের বৈশিষ্ট্যটি ব্যবহার করতে পারেন। তাজা এজেন্ট একটি র্যান্ডম ম্যাটার জেনারেটর বা একটি লাইভ ব্যক্তি হতে পারে।

জার্মানির বুন্দেসলিগা, ইংলিশ লার্জেস্ট গ্রুপ, বিদেশী ভাষার প্রাইমারা এবং ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের মধ্যে কয়েকটি বৃহত্তম টুর্নামেন্ট। আপনি পদক্ষেপ নেওয়ার পরে, কাজের প্ল্যাটফর্মের দেওয়া সমস্ত সুবিধাগুলি ভাড়া করা সম্ভব। Marvelbet বাস্কেটবল, ক্রিকেট, লোটো, ক্যাসিনো এবং এর মতো অনেকগুলি গেমের একটি বিশাল সংখ্যক সমস্ত বা যেকোনো গ্রাহকের কাছে উপস্থাপন করতে সক্ষম। আপনি অনলাইন ক্যাসিনো গেম করতে সক্ষম সমস্ত প্রোগ্রামে উপলব্ধ। সেলুলার জুয়া পছন্দ করে এমন ভারতীয় জুয়াড়িদের অধিকার করার জন্য, MarvelBet সফ্টওয়্যার 100% বিনামূল্যে ডাউনলোড এবং ইনস্টল করার সুযোগ রয়েছে৷

তাদের নাম, যোগাযোগ নম্বর, ই-পাঠান এবং সদস্যতা নিশ্চিতকরণ কোডের প্রকার। আপনি আপনার পিসি থেকে একেবারে নতুন ডেস্কটপ বৈচিত্র অ্যাক্সেস করতে পারেন বা এটি নতুন সেলুলার প্রকার। আপনি বুঝতে পারবেন যে ওয়েবপৃষ্ঠাগুলিতে একটি ক্লাসিক নিবন্ধকরণ কৌশল রয়েছে। তাড়াতাড়ি করুন, সাইন ইন করুন এবং নতুন Marvelbet গ্রুপে একজন সন্তুষ্ট ব্যক্তি হয়ে উঠুন।

শেষ পর্যন্ত, MarvelBet এমন একটি অবস্থানে থাকতে পারত যাতে একটি শালীন নির্মাণের সাথে আপনার সিস্টেমের একটি চমৎকার প্রকারকে একত্রিত করতে পারে, যা নেভিগেশন ফাংশনগুলিকে উন্নত করে। সম্পর্কে বিস্তারিত হতে পারে তাই এটি গেমিং ব্যবসা নীচে অর্জিত হতে পারে. আরো অনেক কিছু নিশ্চিত, দুটি কার্ড আঁকা হয়েছে, আপনি নিশ্চিতভাবে একেবারে নতুন ড্রাগন এবং বাঘের জন্য কিছু। প্রাক-সমন্বিত খেলাটি আসলে একটি বেটিং কৌশল যা একটি কনফারেন্সের সমস্ত প্রভাবের স্তর থেকে ফেরত পেতে নিরাপদ করতে সক্ষম করে।

বাংলাদেশের অভ্যন্তরে কি অনলাইনে কোর্টরুম চলছে?

সমস্ত সফ্টওয়্যার প্রোগ্রাম সাবস্ক্রাইব করা সংস্থা দ্বারা চিত্রিত করা হয়েছে, যার মধ্যে রয়েছে Amatic Game, Enjoy `letter Wade, Betsoft, Progression, Microgaming, Mr.Slotty, NetEnt বা অন্য কোনো ডিজাইনার। প্রত্যয়িত সাইট এবং একটি নতুন ইউজার ইন্টারফেস সহ একটি দুর্দান্ত মেলবেট অ্যাপ্লিকেশন উভয়ই বাজি রাখার জন্য বিক্রয়ের জন্য। তাদের দ্বারা দেওয়া গবেষণা নিরাপত্তার নতুন শালীন সংখ্যা একটি চমৎকার বাস্তব কাজ সঙ্গে.

বিজ্ঞাপনের নীচে, বুকির ব্যক্তিগত রিয়েল টাইম গেম ছাড়াও মার্ভেলবেট দ্বারা সুরক্ষিত পরবর্তী ফুটবল অবশ্যই রয়েছে।প্রামাণিক ওয়েবপৃষ্ঠাগুলিতে, একটি ইন্টারনেট চ্যাট প্রতীক রয়েছে, যা বুকির সমর্থনকারী ব্যক্তিদের জন্য চ্যাট করতে ব্যবহৃত হয়। স্পোর্টস বেটিং সহ অনলাইন ক্যাসিনো চলাকালীন আপনার নিজের পছন্দের ভিডিও গেমে ডিপোজিট তৈরি করা যেতে পারে। নতুন বুকমেকার অফিস শুধুমাত্র যাচাইকৃত অর্থপ্রদান সিস্টেমের সাথে সম্পাদন করে। পাশাপাশি স্পোর্টস বেটিং এরিয়াতে গেমগুলির একাধিক কনট্যুর, ওয়েব ভিত্তিক ক্যাসিনোগুলির একটি অংশও রয়েছে৷ এখানে একে অপরের দীর্ঘ-প্রিয় বন্দরগুলির তালিকা রয়েছে এবং আপনি ব্যবহারিক ছবি এবং টিভি-ভিডিও গেম সহ নতুনগুলিকে ব্র্যান্ড করতে পারেন।

নতুন হ্যান্ডলিং ব্যবসা হল StarBet NV, এবং ব্র্যান্ডটি 2009 সালে বড় হয়েছে। এই সাইটটি স্থানীয় মুদ্রা উভয়ই অফার করে এবং আপনি বাংলাদেশের পাশাপাশি এশিয়ার মধ্যে জনপ্রিয় কমিশন পদক্ষেপ নিতে পারেন। যদিও আপনি একজন আগ্রহী জুয়াড়ি, অন্যথায় বাজি ধরতে পারেন, আপনি জেনে খুশি হতে পারেন যে একেবারে নতুন বুকমেকার অ্যান্ড্রয়েড ওএস পণ্যের অধিকারী হওয়ার জন্য একটি ভাল সহায়ক মোবাইল সফ্টওয়্যার সরবরাহ করে৷

ভিনটেজ পোর্ট, ভাল তাজা ফলের স্লট, জ্যাকপট হারবার, মেগাওয়ে, বোনাস রাউন্ড, মুভি পোর্ট এবং আরও অনেক কিছু। একটি কিস্তির মত মানে উপলব্ধ বিকল্পগুলির সেটে একটি সম্ভবত প্রকাশ করা যেতে পারে। প্রদত্ত সম্ভাবনার ডিরেক্টরিতে একটি আমানত কৌশল আবিষ্কার করুন। Biamo অ্যাপ্লিকেশন সম্পর্কে, পরবর্তী ইতিবাচক এবং নেতিবাচকগুলি পর্যবেক্ষণ করা হবে। Biamo-এর মোবাইল সাজানোর বিষয়ে, আপনার হাতে নতুন অ্যাপ্লিকেশন পুনর্নবীকরণ করার প্রয়োজন নেই।

একটি সুপার মোরকে একেবারে নতুন ম্যাচগুলিকে প্রসারিত করার একটি পদ্ধতি হিসাবে বর্ণনা করা হয়েছে যদি কয়েকটি দল থেকে একটি চুষে থাকে এবং ম্যাচ বিজয়ী নির্ধারণ করা পর্যন্ত আপনাকে অতিরিক্ত ওভার দেওয়া হতে পারে। আমাদের টিম প্রজেক্ট করে যে সমস্ত বাস্তবসম্মত পারফরমেন্স কাজে লাগিয়ে নিশ্চিত করা যায় যে বাজিরা কয়েক মাসের মধ্যে “শাটডাউন” এর মধ্যে খেলতে না পারে। এই ক্ষেত্রে করা ভুলগুলি সদস্য এবং আপনি MarvelBet এর মধ্যে নতুন চুক্তির অংশ। অতএব, নীতিমালা এবং আপনি নিয়মাবলীতে তৈরি সমস্ত সূক্ষ্ম মুদ্রণ দেখা হবে এবং প্রতিটি পক্ষের কাছ থেকে তাৎপর্যপূর্ণ নিয়মগুলি দেখা হবে।

জুয়া প্রতিষ্ঠান অতিরিক্ত

ওয়ার্কিং প্ল্যাটফর্মটি বিশ্বব্যাপী 24 টি উপভাষায় পাওয়া যেতে পারে। পর্যালোচনার মধ্যে, Biamo apk ডাউনলোড সংক্রান্ত সমস্ত প্রয়োজনীয় তথ্য রয়েছে। এমসিএ এরিনা চলাকালীন ঢালের শীর্ষে স্ট্রাইক করার জন্য উপযোগী, এবং এটি প্রায়ই আরও একবার উভয় ইনিংসে নতুন ব্যাটারদের দুর্দান্ত সাহায্যের জন্য আউট হওয়ার পূর্বাভাস।

এর মানে হল যে আপনি যদি আপনার অ্যাকাউন্টের লগ ইন এবং পাসওয়ার্ডের জন্য অন্য লোকেদের প্রদান না করেন তবে আপনি সম্পূর্ণভাবে দুর্দান্ত হবেন। MarvelBet Asia তাদের একেবারে নতুন এবং প্রতিষ্ঠিত গ্রাহকদের প্রচুর বোনাস প্রদান করে। নতুন পৃষ্ঠাগুলির জন্য, একটি ভাল 100% অনলাইন ক্যাসিনো অ্যাকসেপ্টেন্স এক্সট্রা, একটি চমৎকার 100% স্পোর্টসবুক গ্রিটিং এক্সট্রা, এবং খুব প্রথম ডিপোজিটের জন্য একটি 300% যুক্ত বোনাস রয়েছে৷ যে কেউ ইতিমধ্যেই তাকে দাবি করেছে তবে সম্ভবত পঞ্চাশ% পোর্টস রিলোড ইনসেনটিভ, মার্ভেলবেট পাঁচশো অ্যাডভাইস অ্যাডেড বোনাস, লাইভ ক্যাসিনোতে ০.৯% বক্স প্রমোশন পেতে পারে। এবং এটি সেই ব্যক্তিদের জন্য যারা কঠোরভাবে প্রযুক্তিগত দিকগুলি দেখেন।

ব্র্যান্ডের নতুন অ্যাফিলিয়েট প্রোগ্রামের কারণ হল, ব্র্যান্ডের একজন নতুন খেলোয়াড়কে রেফার করুন এবং আপনি প্রায় 40% মাস-থেকে-মাস পেমেন্ট চিরতরে উপার্জন করতে পারেন। আপনি নতুন Marvelbet-এ যে লোকেদের নিয়ে গেছেন তাদের নতুন কর্মক্ষমতাকে কেন্দ্র করে প্রতি মাসে অনুমোদিত কমিশনের নতুন শতাংশ তৈরি করা হয়।মার্ভেলবেট বাংলাদেশ থেকে বিতরণ আসলে বিকাশ, নগদ, এবং আপনি স্কাইরকেট আর্থিক স্থানান্তর করতে পারেন।

Bilbet সেলুলার অ্যাপ্লিকেশন ইনস্টল করুন

QR পাসওয়ার্ডে আপনার নিজের পোর্টেবল বা ট্যাবলেটের ক্যামেরার ক্ষেত্র, তারপর GGbet apk সহ আপনার ওয়েবপৃষ্ঠাটি আপনার ডিভাইসে আবিষ্কার করার প্রবণতা রয়েছে৷ বিশ্বের সেরা ক্লাসিকের সমস্ত পার্থক্য যেমন পোকার, রুলেট, ব্ল্যাক-জ্যাক এবং ব্যাকার্যাট বিভাগে উপলব্ধ করার চেষ্টা করুন। আপনি আপনার ডাইনিং টেবিল গেমের তালিকায় মুগ্ধ হয়ে যাবেন, তাই এর পরে অবিলম্বে অ্যাক্সেস খুঁজে পেতে আপনার পছন্দটি রাখুন। এখন, যখন আপনি লগ ইন করেন, তখন আপনাকে আপনার নিজের প্রোফাইল পৃষ্ঠায় পৌঁছে দেওয়া হতে পারে যেখানে বুকমেকার আপনাকে বাজি রাখার জন্য তাত্ক্ষণিকভাবে একটি আমানত প্রদান করে এবং আপনি প্রকৃত টাকা জিতবেন। ক্যাসিনো পোকার, রুলেট, ব্ল্যাকজ্যাক, ব্যাকার্যাট এবং অন্যান্য ভালভাবে বোধগম্য ডেস্ক ভিডিও গেমের মতো গেমগুলির পোর্টের ধরনগুলি উপস্থিত হয়।

দিনের বয়সের মধ্যে, নিশ্চিতকরণের প্রক্রিয়া শেষ হবে।নতুন পরিবেশ বান্ধব চিহ্ন প্রেস করার পাশাপাশি সদস্যপদ জেতার প্রক্রিয়াও বেশি। অ্যান্ড্রয়েড ওএস সিস্টেমের জন্য ডিজাইন করা আপনার নিজস্ব মার্ভেলবেট সফ্টওয়্যার সেটিংয়ের কারণে বেটগুলি আপনাকে সাইটে সাহায্য করতে পারে।

ব্র্যান্ডটি আসলে কুরাকাও গেমিং ফি থেকে সাবস্ক্রাইব করা হয়েছে, যা এটিকে ভারতের মধ্যে আদালতে পরিণত করে। কোম্পানী আসলে একটি বছর কারণ নিরীক্ষকদের দ্বারা নিরীক্ষিত হয় এবং আপনি সম্পূর্ণরূপে আপনার জুয়ার ক্ষেত্রের বিশ্ব পরিস্থিতির নতুন সঙ্গে সম্মতি হবে. আপনি “শর্ত এবং শর্তাবলী” বিভাগে এটির তালিকা পাবেন। একেবারে নতুন বৈধতা নিশ্চিত করার জন্য এবং আপনি মার্ভেলবেটের নির্ভুলতা নিশ্চিত করতে ভারতকে কোন নম্বরে রাখা হয়নি।

যেহেতু এই বুকমেকারটি নতুন ভারতীয় শিল্পের উপর লক্ষ্য করা হয়েছে, এটিতে বিলবেট জমা পদ্ধতির একটি সেট রয়েছে যা আঞ্চলিক লোকদের পছন্দের। প্রোফাইল বেসিক বিকল্প যেমন PayTM এবং আপনি PhonePe-এর মাধ্যমে কেনাকাটা করতে সক্ষম। পাশাপাশি, প্ল্যাটফর্মটি টনকয়েনকে ক্রিপ্টো অর্থ ব্যবহার করার অনুমতি দেয় যা ভারতে ক্রমবর্ধমান জনপ্রিয় হয়ে উঠতে পারে।

শুধুমাত্র বিজয়ী দলগুলি প্রাক-স্যুট সেটিংয়ে বাজি রাখার যোগ্য। একইসঙ্গে, আমাদের নিজস্ব ব্যবহারকারীদের কাছে রিয়েল টাইম ক্রিকেটে বাজি ধরার বিকল্প আছে অনেকের সাথে সামগ্রিক পারফরম্যান্স করা সম্ভব। প্ল্যাটফর্মটি নিয়মিত জুয়া খেলার প্রতিষ্ঠান-পঞ্চাশ টাকা থেকে 5,00,100000 BDT পর্যন্ত 5% এর ব্যাপক ক্যাশব্যাক অফার করে, এবং সেইজন্য গ্রাহকরা মঙ্গলবার আবিষ্কার করেছেন।আপনি যদি আগে কখনও ব্যবসায়িক অ্যাক্সেস করতে সক্ষম হন এমন কোনো ইন্টারঅ্যাক্ট করেননি এমন ঘটনা আপনার মোবাইল অ্যাপ্লিকেশনে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে চেক করা উচিত।

তাজা সিগালরা রবার্তো ডি জারবির চেয়ে কম শুরু করেছে কিন্তু আমি ইতিমধ্যে রক্ষণাত্মকভাবে শক্তিশালী ছিলাম না এবং তাদের শেষ অর্ধ ডজন খেলার প্রতিটিতে একটি উদ্দেশ্য স্বীকার করেছি। এটাই হবে এই কালেকশন ফ্রন্ট সাইডের বিরুদ্ধে আসল পার্থক্য যারা রক্ষণাত্মকভাবে তাদের ইতিহাসে প্রায় তিনটি ক্লিন শিট পাঁচটি ফিট করেছে। ব্রাইটন পরাজিত যা প্রতিপক্ষের ধাপে 3-1 এ ইভেন্টে গত নভেম্বরের মধ্যে গ্রুপ কাপ থেকে কয়েক প্রান্ত পূর্ণ হয়। কিন্তু না, Mikel Arteta তার স্কোয়াড পরিণত হয়েছে এবং এখন সংগ্রহ নতুনদের কাছে যাবে, এবং আমার ব্যক্তিগত মতে একেবারে নতুন লোকেরা ব্র্যান্ড নতুন স্যুটগুলিকে জয় করার আরও সুযোগ দেয়।